জাতীয় লিগে হেড কোচের ভূমিকায় রাজিন সালেহ ও আফতাব আহমেদ

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

জাতীয় লিগে রাজিন সালেহ ও আফতাব আহমেদকে দেয়া হচ্ছে প্রধান কোচের দায়িত্ব। আগামী মাসে শুরু হওয়া জাতীয় ক্রিকেট লিগে চট্টগ্রামের দায়িত্বে থাকবেন আফতাব আহমেদ ও সিলেটের দায়িত্বে আছেন রাজিন সালেহ।

যারা ২০০৭ বিশ্বকাপ কিংবা তাঁর আগে পরের খেলা গুলো দেখেছেন তারা নিঃসন্দেহে ক্রিকেটার হিসেবে ভালো মার্কই দিবে। জাতীয় দল থেকে ২০১৪ সালে অবসরের ঘোষণা দেন চট্টগ্রামের এই ক্রিকেটার। ক্রিকেট থেকে অবসরের পর ক্রিকেট কোচিং কে পেশা হিসেবে নিয়েছেন আফতাব আহমেদ। এর আগে সহকারী কোচ হিসেবে কাজ করেছেন এবং লিজেন্ডস অফ রূপগঞ্জের প্রধান কোচ ছিলেন পেয়েছেন সাফল্যও৷ তার দল লিজেন্ডস অফ রূপগঞ্জ হয়েছিলো রানার্স আপ। বলা যায় তারই পুরষ্কার হিসেবে এবার চট্টগ্রাম বিভাগের হেড কোচের দায়িত্ব পেয়েছেন।

২০১৮ সালে সবধরনের ক্রিকেটকে বিদায় জানান রাজিন সালেহ। ক্রিকেট ছাড়ার কোচিং পেশার সাথে নিজেকে সম্পৃক্ত করেন তিনি। গত বছর জাতীয় লীগ খেলা রাজিন সালেহ এবার দায়িত্ব পাচ্ছেন সিলেট বিভাগের হেড কোচ হিসেবে। বিসিবির এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানানোই যায়। আমাদের দেশে দেশী কেচ তৈরীতে এটি ব্যাপক ভাবে প্রভাব ফেলবে । এছাড়া ঢাকা মেট্রোর দায়িত্বে আছেন তালহা জোবায়ের আর খুলনার দায়িত্বে ডলার মাহমুদ।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »