চুক্তির মেয়াদ বাড়ছে আকবর-ইমনদের গুরুদের

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

ভারতের যুবাদের হারিয়ে প্রথমবারের মত যুব বিশ্বকাপের ট্রফি ঘরে তুলে নিলো টাইগার যুবারা। প্রথম বারের মত শুধু যুবারাই নয় জুনিয়র-সিনিয়র হিসেবে প্রথমবারের মতো আইসিসির কোন বড় ইভেন্টে। এই টাইগার যুবাদের ট্রফি জয়ে পিছন থেকে যারা কলকাঠি নেড়েছেন তাদের সাথে চুক্তি বাড়াচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড ( বিসিবি) ।

২০১৮ সালে বাংলাদেশের অনুর্ধ্ব-১৯ দলের হেডকোচের দায়িত্ব দেয়া হয় নাভিদ নেওয়াজকে। এছাড়া স্ট্রেন্থ ও কন্ডিশনিং কোচের দায়িত্ব দেয়া হয় স্টনিয়ারকে। তারা দায়িত্ব পাওয়ার পর টাইগার যুবারা একের পর এক সাফল্য পেয়েছে। তাদের সময়ে প্রচুর ম্যাচ খেলার পাশাপাশি জিতেছে প্রচুর ম্যাচ।

কোচিং স্টাফদের কাজকর্মে খুশি হয়ে এবার তাদের সাথে চুক্তির মেয়াদ বাড়াতে চাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড ( বিসিবি) । মঙ্গলবার ( ১১ ফেব্রুয়ারি) সাংবাদিকদের সাথে আলাপকালে বিষয়টি নিশ্চত করেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

তাদের মেয়াদ বাড়ানো নিয়ে নিজামউদ্দিন বলেন, ‘ আমরা এই বিষয় গুলো আগে থেকেই ভেবে রেখেছি। আমরা সম্ভবত সবার সাথে চুক্তির মেয়াদ বাড়াবো। আর আমাদের যে বিদেশি এক্সপার্টরা আছেন তারা আমাদের সাথেই থাকছেন। ‘

বিশ্বকাপে শিষ্যদের এমন পারফরম্যান্সের পর তাদের মেয়াদ বাড়া অনুমেয়ই ছিলো তাই তো বিসিবি থেকে অফিসিয়াল ঘোষণা পেয়ে গেছেন। আগামীকাল ( ১২ ফেব্রুয়ারি) দলের সবার সাথে ফেরার কথা রয়েছে কোচিং স্টাফ

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »