চট্টগ্রাম টেস্ট খেলবেন সাকিব: মমিনুল

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট ম্যাচে সাকিবের খেলা নিয়ে যে অনিশ্চয়তার কালো মেঘ দেখা দিয়েছিল সেটা কেটে গেছে। করোনা জয় করে এসে সিরিজের প্রথম ম্যাচ থেকেই খেলবেন সাকিব। বিষয়টি নিশ্চিত করেছেন টাইগারদের টেস্ট দলপতি মমিনুল হক।

মমিনুল নিশ্চিত করেছেন, সাকিব এই মুহুর্তে বাইশ গজের জন্য শতভাগ ফিট, প্রথম টেস্টে তার মাঠে নামা নিয়ে কোন শঙ্কা নেই।

সফরকারী শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে যুক্তরাষ্ট্র থেকে দেশে উড়ে এসেছিলেন সাকিব। দেশে ফিরেই প্রথম দুই কোভিট পরিক্ষায় পজেটিভ হন তিনি।
চট্টগ্রাম টেস্টে সাকিবকে পাওয়া নিয়েও দেখা দিয়েছিল শঙ্কা। কিন্তু সর্বশেষ কোভিট পরিক্ষায় নেগেটিভ হওয়ায়, আবারো আশার আলো দেখা দিয়েছিল সাকিবকে নিয়ে।

করোনা থেকে মুক্তি লাভের পরপরই গতকাল (শুক্রবার) সাকিব উড়ে গিয়েছিলেন চট্টগ্রাম সতীর্থদের সাথে যোগ দিতে। যদিও সাকিব খেলবে কিনা সেই নিয়েও ছিল শঙ্কা। করোনা থেকে মুক্তি পেলেও সাকিবের শারীরিক ও মানসিক সক্ষমতার উপর নির্ভর করে সাকিবকে খেলানোর ভাবনা ছিল প্রধান কোচ রাসেল ডোমিঙ্গোর। অবশেষে সকল শঙ্কা কেটে গেছে, প্রথম টেস্টে শতভাগ ফিট সাকিবকেই দলে পাচ্ছে টাইগাররা।

সাকিবের প্রসঙ্গে মনিনুল জানানঃ আমার কাছে দেখে তো মনে হল তিনি ফিট আছেন।প্রথম ম্যাচে খেলবেন ইনশাআল্লাহ। অনুশীলনে বেশ ভালোই দেখলাম। কোচ তো বলেই দিয়েছেন ফিট হলে খেলবেন। দেখে মনে হল উনি শতভাগ ফিট। আশা করি শুরু থেকেই উনাকে দলে পাবো।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »