ঘরোয়ার অভিজ্ঞতা কাজে লাগাতে চান বিজয়

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

মিডল অর্ডার ব্যাটার ইয়াসির আলী রাব্বির বিকল্প হিসেবে টেস্ট দলে যুক্ত হয়েছেন এনামুল হক বিজয়। আগামীকাল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সেন্ট লুসিয়া টেস্টে একাদশে ফেরার সম্ভাবনা আছে তার। সুযোগ পেলে ঘরোয়া ক্রিকেটের অভিজ্ঞতা কাজে লাগিয়ে, নিজের শতভাগ দিতে চান বিজয়।

২০১৩ সালে অভিষেক হওয়া এই ডানহাতি ব্যাটার এখন পর্যন্ত খেলেছেন মাত্র ৪ টেস্টে। হয়তো সেন্ট লুসিয়া টেস্টেই চূড়ান্ত একাদশে দেখা যাবে তাকে। মুমিনুল হক এবং নাজমুল হোসেন শান্তর এই দুজনের একজনকেও যদি একাদশ থেকে বাইরে রাখা হয়, তাহলে ম্যাচ খেলা অনেকটাই নিশ্চিত বিজয়ের।

এই সময়ে ১৪টি সেঞ্চুরি পেয়েছেন তিনি। পুরো ক্যারিয়ারে পেয়েছেন ২২ সেঞ্চুরি। সবমিলিয়ে প্রথম শ্রেণির ক্রিকেটে ৪৫.৩২ গড়ে তার রান চার হাজার ৪৭৯।

এই অভিজ্ঞতা ক্যারিবিয়ানদের বিপক্ষে কাজে লাগাতে মুখিয়ে আছেন বিজয়,”আমার জন্য এটা বড় অভিজ্ঞতা যে এতদিন ধরে প্রথম শ্রেণির ক্রিকেট খেলেছি। প্রতিটি ক্রিকেটারের স্বপ্ন থাকে যে সে অভিজ্ঞ হবে এবং অভিজ্ঞতা কাজে লাগাবে। আমিও আশাবাদী যে অভিজ্ঞতা কাজে লাগবে এবং দেশের হয়ে অবদান রাখতে পারব। এটাই আমার সাহস, এটাই শক্তি (প্রথম শ্রেণির পারফরম্যান্স)। আমি মনে করি যে এটা আমাকে বাড়তি সাহস জোগায়, মনের কোণে থাকে, নিজেকে একটা জায়গায় নিয়ে গেছি যে এই জিনিসগুলো দেখলে আমার বাড়তি প্রেরণা বলুন বা আত্মবিশ্বাস, আসে এটা। অবশ্যই এটা আমাকে সাহায্য করবে।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »