গোপীবাগ ফ্রেন্ডসের জার্সিতে বাংলাদেশের সুবর্ণ জয়ন্তী

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

২০০০ সালের ২৬ জুন স্বপ্নের টেস্ট মর্যাদা লাভের দিনটিতে বাংলাদেশ ক্রিকেটের সাথে  উৎসবমুখর একটি দিন অতিবাহিত করেছিল গোপীবাগ ফ্রেন্ডস ক্লাব। সেদিন গোপীবাগ ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা সামছুল ইসলাম বাবু বঙ্গবন্ধু স্টেডিয়াম কমপ্লেক্সে তরুণ সংগঠকদের নিয়ে করেছেন উৎসব।

বাংলাদেশের অভিষেক টেস্টের দুই দশক পূর্তির দিনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে পৃথিবীর মায়া ছেড়ে চলে গেছেন এক সময়ে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে খেলা গোপীবাগ ফ্রেন্ডস এর প্রতিষ্ঠাতা সামছুল ইসলাম বাবু।

অনেক বাধাবিপত্তি অতিক্রম করে স্বপ্নের ক্লাবটিকে আগলে রেখেছিলেন এই ক্রীড়া সংগঠক। প্রয়াত এই ক্রীড়া সংগঠকের হাতে গড়া স্বপ্নের এই ক্লাবটির অবস্থান এখন দ্বিতীয় বিভাগে।
দ্বিতীয় বিভাগ শুরুর প্রাক্কালে এই ক্লাবটি পেয়েছে টিম স্পন্সর। বিসিবির সাবেক পরিচালক রিয়াজউদ্দিন আল মামুনের প্রতিষ্ঠান সেইলর এই ক্লাবটির টিম স্পন্সরশিপ করেছে।

সোমবার রাজধানীর পল্টনে একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে এই ক্লাবটির জার্সি উন্মোচন অনুষ্ঠান। সামির আহমেদ হিমেলের ডিজাইনে এই জার্সিতে ফুটে উঠেছে বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী। জার্সি উন্মোচন করেছেন ক্লাবটির সহ-সভাপতি ও সাবেক ক্রিকেটার সাইফুল আলম টুটুল, ক্লাবটির সাধারণ সম্পাদক মনসুর আহমেদ। জার্সি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিজাইনার সামির আহমেদ হিমেল।

জার্সি উন্মোচন অনুষ্ঠানে সংগঠনের বিশেষ ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন এবং জানিয়েছেন সমছুল ইসলাম বাবু ভাইয়ের স্বপ্নের এই ক্লাবকে যুগ যুগ ধরে বাঁচিয়ে রাখতে চান এবং প্রথম বিভাগের একটি শক্তিশালী ক্লাবে পরিনত করতে চান তাঁরা।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »