গুজরাটের জয়রথ থামাল হায়দ্ররাবাদ

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

আইপিএলে গুজরাট টাইটানসের বিরুদ্ধে সহজ জয় পেয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। হায়দ্রাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসনের দুর্দান্ত ব্যাটিংয়ে আট উইকেটে হেসে খেলে জিতে নেয় তার দল।।

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভাল হয়নি গুজরাটের। গত ম্যাচের হিরো শুভমন গিলকে সাত রানের মাথায় ফিরতে হয়। আর এক ওপেনার ম্যাথু ওয়েড ও তিন নম্বরে নামা সাই সুদর্শনও তাড়াতাড়ি সাজঘরে ফেরেন। প্রাথমিক ধাক্কা সামলে দলকে টেনে তোলেন অধিনায়ক হার্দিক। তাকে সঙ্গ দেন অভিনব মনোহর।

অনেক অতিরিক্ত রান দেন হায়দ্রাবাদের বোলাররা। প্রথম ওভারেই ওয়াইডে ১০ রান দেন ভুবনেশ্বর কুমার। শেষ পর্যন্ত অতিরিক্ত ২২ রান যোগ হয় গুজরাটের স্কোরবোর্ডে। সেই সঙ্গে অভিনবের তিনটি ক্যাচ ছাড়েন হায়দ্রাবাদের ফিল্ডাররা। তার খেসারত দিতে হয়। হার্দিক এই মরসুমে প্রথম অর্ধশতরান করেন। ৫০ রানে অপরাজিত থাকেন তিনি। অভিনব ৩৫ করে আউট হন। শেষ পর্যন্ত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬২ রান করে গুজরাট।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতে খুব ধীরে খেলেন হায়দ্রাবাদের দুই ওপেনার। প্রথম পাঁচ ওভারের পর থেকে হাত খোলা শুরু করেন উইলিয়ামসন ও অভিষেক শর্মা। দুই ওপেনার মিলে ৬৪ রান যোগ করেন। ৪২ রানের মাথায় অভিষেককে আউট করে হায়দরাবাদকে প্রথম ধাক্কা দেন রশিদ খান। তার পরে অধিনায়কের সঙ্গে জুটি বাঁধেন রাহুল ত্রিপাঠি। তিনি ভাল খেলছিলেন। কিন্তু হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে উঠে যেতে হয় তাকে।

প্রথমে ধীরে খেললেও একটা সময় পরে বড় শট খেলতে শুরু করেন উইলিয়ামসন। চলতি মৌসুমে প্রথম অর্ধশতরান করে খরা কাটান তিনি। দেখে মনে হচ্ছিল গুজরাটের হাত থেকে তিনি খেলা নিয়ে বেরিয়ে যাবেন। কিন্তু ৫৭ রানের মাথায় তাকে আউট করেন হার্দিক। তাতে অবশ্য বিশেষ সমস্যা হয়নি। দলকে জয়ের গণ্ডি পার করান নিকোলাস পুরান। ৮ উইকেটে ম্যাচ জেতে হায়দ্রাবাদ।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »