গাম্ভীরকে ভারতীয় দলের কেউ পছন্দ করে না: আফ্রিদি

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

ভারত-পাকিস্তান দুই দেশের বৈরি সস্পর্ক নতুন নয়। সেটা হোক রাজনৈতিক দিক কিংবা খেলার মাঠ। দুই দেশের ক্রিকেটারদের মধ্যে এখন অনেকের গলায় গলায় ভাব থাকলেও আগে বৈরি ভাবটাই ছিলো বেশি। এবার সেটা আরেকবার মনে করিয়ে দিলেন শহিদ আফ্রিদি।

ভারতীয় ব্যাটার গৌতম গাম্ভীরকে খোঁচা মেরে আফ্রিদি বলেন, গাম্ভীরকে ভারতীয় দলেরও কেউ পছন্দ করে না। আফ্রিদির সাথে গাম্ভীরের এমন বিরোধের কারণও আছে।

২০০৭ সালে একটি ওয়ানডে ম্যাচ চলাকালে বিবাদে জড়িয়েছিলেন গম্ভীর ও আফ্রিদি। প্রায় ১৫ বছর পেরিয়ে গেলেও, তারা ভোলেননি সেই ঘটনা। এখনও সময় সুযোগ পেলেই দুজন দুজনকে পাল্টাপাল্টি কথার বাণে জর্জরিত করে ফেলেন। এবার সেই সুযোগটা ছাড়লেন না আফ্রিদিও।

ভারত-পাকিস্তান ম্যাচ এলে চলে আসে গম্ভীর-আফ্রিদির সেই তর্কাতর্কির প্রসঙ্গ। ব্যতিক্রম ঘটেনি এবারের এশিয়া কাপেও। ভারতের কাছে হারের পরও গম্ভীরকে খোঁচা মেরে আফ্রিদি বলেন, গাম্ভীরকে ভারতেরও কেউ পছন্দ করে না।

স্থানীয় সংবাদমাধ্যমে আফ্রিদি বলেন, “বিষয়টা এমন নয় যে, আমি অন্য কোনো ভারতীয় খেলোয়াড়ের সঙ্গে ঝগড়া করেছি। গম্ভীরের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় কয়েকবার বিবাদ হয়েছে। আমার মনে হয়, সে এমন একজন মানুষ যাকে ভারতীয় দলেরও কেউ পছন্দ করে না।’

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »