খুলনা টাইটানসে শেন ওয়াটসন

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

সবকিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বরে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর। এই আসরকে সামনে রেখে ইতমধ্যে দল গুছাতে শুরু করেছে বিপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলো। এরই মধ্যে অস্ট্রেলিয়ার সাবেক মারকুটে ব্যাটসম্যান শেন ওয়াটসনকে দলে ভিড়িয়েছে খুলনা টাইটানস।

বিপিএলের সপ্তম আসরে খুলনা টাইটানসের জার্সি গায়ে আসরের পুরো সময়জুড়েই থাকবেন অজি পেস অলরাউন্ডার। বৃহস্পতিবার সকালে খুলনা টাইটানসের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। সেখানে ওয়াটসনের একটি ভিডিও বার্তাও পোস্ট করা হয়।

বিপিএলে ওয়াটসনের খেলা সম্পর্কে খুলনার ব্যবস্থাপনা পরিচালক কাজী ইনাম আহমেদ বলেন, ফ্র্যাঞ্চাইজিতে শেন ওয়াটসন যোগ দিতে যাচ্ছেন, খুলনা টাইটানসের জন্য এটা রোমাঞ্চকর। তিনি সত্যিকারের একজন চ্যাম্পিয়ন, তার দেশ ও ফ্র্যাঞ্চাইজি দলের হয়ে অনেক শিরোপা জিতেছেন। তার অভিজ্ঞতা ও জয়ের মানসিকতা দলে তাৎপর্যপূর্ণ ভূমিকা রাখবে। আশা করি শেন আমাদের শিরোপা জেতাতে দারুণ অবদান রাখবেন, যেটার জন্য আমরা কঠোর পরিশ্রম করে যাচ্ছি।

অন্যদিকে অজি অলরাউন্ডার তার ভিডিও বার্তায় বলেন, ‘আমি শেন ওয়াটসন, আমি আসন্ন বিপিএলে খুলনা টাইটান্সের হয়ে খেলবো। বিপিএলে দারুণ মানের ক্রিকেট খেলা ও ভালো ক্যালিবারের ক্রিকেটার খেলে- এটা আমাকে এখানে খেলার সিদ্ধান্ত নিতে সাহায্য করেছে। বাংলাদেশের ক্রিকেট পছন্দ করা সহস্র দশর্ককদের সামনে খেলবো। কোচিং স্টাফ ও টিম ম্যানেজমেন্ট মিলে খুলনা টাইটান্সের জন্য দারুণ এক স্কোয়াড তৈরি করছে। আশা করছি কোনবার না পাওয়া শিরোপাটা এবার পাবে খুলনা টাইটান্স।’

এর আগে ২০১৭ সালে বিপিএলে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন ওয়াটসন। চোটের কারণে পরে আর ঢাকার হয়ে খেলা হয়নি তার। ৩৮ বছর বয়সী শেন ওয়াটসন অস্ট্রেলিয়ার হয়ে ৫৯টি টেস্ট, ১৯০টি ওয়ানডে এবং ৫৮টি আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার প্রতিনিধিত্ব করেছেন।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »