খাওয়াজা-হেড দুজনই খেলবেন হোবার্ট টেস্টে

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

চলতি অ্যাশেজ শুরুর আগে একাদশে খেলার জন্য পাঁচ নম্বর পজিশনের জন্য লড়াই করছিলেন উসমান খাওয়াজা এবং ট্রাভিস হেড। তবে অ্যাশেজের শেষ ম্যাচে এসে দুজনই জায়গা পেতে যাচ্ছেন একাদশে। এ কারণে একাদশ থেকে বাদ পড়তে হচ্ছে ওপেনার মার্কাস হ্যারিসকে।

সিডনিতে চতুর্থ টেস্টের আগে করোনা পজিটিভ হওয়ায় একাদশ থেকে ছিটকে পড়েন হেড। ফলে প্রায় আড়াই বছর পর টেস্ট দলে ফেরার সুযোগ হয় খাওয়াজার। ফিরেই সিডনি টেস্টের দুই ইনিংসে দুটো সেঞ্চুরি করেন তিনি। ইংলিশ ব্যাটারদের নৈপুণ্যে সিডনি টেস্ট ড্র হলেও দারুণ প্রশংসিত হয় খাওয়াজার দুটি ইনিংস।

ওপেনার হ্যারিসকে বাদ দিয়ে তার পজিশনে খাওয়াজাকে খেলিয়ে হেডকেও দলে সংযুক্ত করতে চায় তারা। অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স নিশ্চিত করেছেন।

তিনি বলেন,”আমার মনে হয় সে (হ্যারিস) জানতো এমন কিছুই হবে। হ্যারিসের প্রতি বার্তা হচ্ছে, আমরা মনে করি সে দারুণ খেলেছে। কেউ দলে এসেই একই ম্যাচে দুটি সেঞ্চুরি হাঁকাবে, এমনটা আসলে সবসময় হয় না। আমি মনে করি মার্কাস দারুণ খেলেছে। সে প্রতিটি খেলায় নিজেকে পরিণত করে তুলছে। দারুণ একটি ইনিংস খেলে এমসিজিতে টেস্ট জয়ে সে বিশাল অবদান রেখেছে। সে অবশ্যই ভবিষ্যতে দলে ফিরবে।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »