কোহলিকে খোঁচা দিলেন গাভাস্কার

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

সাবেক ভারতীয় ক্রিকেটার সুনীল গাভাস্কারের বেশ বাজে একটা স্বভাব আছে। সুযোগ পেলেই সাবেক সতীর্থ কিংবা জুনিয়রদের খোঁচা মারেন। এবার বিরাট কোহলিকেও ছাড়লেন না সাবেক এই ক্রিকেটার।

এশিয়া কাপে ভালো ফর্মে আছেন বিরাট কোহলি। অথচ গত চারটা বছর রানখরায় ভুগেছেন সময়ের সেরা এই ব্যাটার। সে সময় কতটা হতাশ ছিলেন, সেটাই গণমাধ্যমের সাথে শেয়ার করেছেন কোহলি।

বিরাট কোহলির আক্ষেপের কথা খুব একটা স্পর্শ করেনি সুনিল গাভাস্কারকে। ভারতের তারকা ব্যাটসম্যানের কথা শুনে বরং খোঁচা মারলেন ন এই ভারতীয় কিংবদন্তি। তিনি কোহলির কাছে সরাসরি জানতে চাইলেন নাম।

একই সঙ্গে নিজের ক্যারিয়ারের গল্পও শোনালেন গাভাস্কার। তিনি জানালেন, নেতৃত্ব ছাড়ার পর তিনি হতাশায় না ডুবে ব্যস্ত ছিলেন আনন্দ আয়োজনে। কোহলির হতাশার ডোবাটা তাই তার কাছে মজার মনে হলো।

গাভাস্কার বলেন, “এটা বলা খুব কঠিন যে বিরাট কাদেরকে বোঝাতে চাচ্ছে। সে যদি কারও নাম, তাহলে তার কাছে গিয়ে জিজ্ঞেস করা যেত যে যোগাযোগ করেছে কিনা। তার উচিত ছিল নাম উল্লেখ করে বলা।”

পরে অবশ্য গাভাস্কার একটু সিরিয়াস হলে বললেন, কারও কাছ থেকে কোনো বার্তা পাওয়ার আশা না করে কোহলির উচিত নিজের কাজে মন দেওয়া। তিনি উদাহরণ দিলেন নিজের ক্যারিয়ার দিয়েও।

“কোনো ধরনের ম্যাসেজের আশায় ছিল সে? প্রেরণাদায়ক? কিন্তু যখন তার টেস্টের নেতৃত্ব শেষ, তখন প্রেরণা আর কী লাগতে পারে! ওই অধ্যায় তো শেষ। এখন তুমি শুধু ক্রিকেটার হিসেবে দলে আছো, সেদিকেই মনোযোগ দাও।” – গাভাস্কার যোগ করেন।

উল্লেখ্য, এশিয়া কাপের ম্যাচে রোববার পাকিস্তানের বিপক্ষে দারুণ ইনিংস খেলার পর সংবাদ সম্মেলনে নিজের কিছু আক্ষেপের কথা বলেন কোহলি। তিনি বলেন, টেস্ট নেতৃত্ব ছাড়ার পর কেবল মহেন্দ্র সিং ধোনি ছাড়া আর কারও ম্যাসেজ তিনি পাননি।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »