কুমিল্লার পরামর্শকের ভূমিকায় রোডস, এসেছেন মিরপুরে

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) পরামর্শক হিসেবে দেখা যাবে স্টিভ রোডসকে। কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফ্র্যাঞ্চাইজি পরামর্শক হিসেবে আসন্ন বিপিএলে অংশ নেবেন তিনি। ইতিমধ্যে দলটির অনুশীলনে যোগ দিয়েছেন তিনি।

২০১৮ সালের জুনে বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচের দায়িত্ব পেয়েছিলেন রোডস। জাতীয় দলের অনেক সাফল্যের কারিগর তিনি। কিন্তু ২০১৯ বিশ্বকাপে ব্যর্থতার পর চাকরি হারান তিনি। এরপর আর বাংলাদেশে আসেননি রোডস।

আসন্ন বিপিএলের মাধ্যমে প্রায় আড়াই বছর পর আবার বাংলাদেশে এসেছেন এই ইংলিশ ম্যান। কুমিল্লা ফ্র্যাঞ্চাইজিতে রোডসের যোগদান নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটির এক কর্মকর্তা।

ডেইলি সানকে তিনি জানিয়েছেন,”আমাদের পরামর্শক হিসেবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে তিনি যোগ দিয়েছেন। আমরা তার সাথে কাজ করার জন্য মুখিয়ে আছি।”

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: মুস্তাফিজুর রহমান, ফাফ দু প্লেসি, সুনিল নারাইন, মঈন আলী, লিটন দাস, শহিদুল ইসলাম, ইমরুল কায়েস, তানভির ইসলাম, আরিফুল হক, নাহিদুল ইসলাম, কুশল মেন্ডিস, ওশান টমাস, মাহমুদুল হাসান জয়, সুমন খান, মুমিনুল হক, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, আবু হায়দার রনি ও মেহেদি হাসান।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »