কলকাতার বোলিং কোচ হতে চান নারিন

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

নিজের ক্যারিয়ারের শুরু থেকেই কলকাতা নাইট রাইডার্সের হয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলে আসছিলেন সুনীল নারিন। একইসঙ্গে কলকাতার হয়েই আইপিএল ক্যারিয়ার শেষ করতে চান ক্যারিবিয়ান এই বোলিং অলরাউন্ডার। এমনকি খেলোয়াড়ি জীবনের শেষে দলটির কোচও হতে চান তিনি।

এর আগে ২০১২ সালে আইপিএল ক্যারিয়ার শুরু হয়েছিল নারিনের। সেই থেকে দশটি বছর একই দলের হয়ে খেলে আসছেন তিনি। প্রথম আসরে তাকে নিলাম থেকে কিনলেও পরবর্তীতে তাকে কয়েক আসরে দলে রিটেইন করে কলকাতা।

এখন পর্যন্ত কলকাতার জার্সিতে ১৪০ ম্যাচ খেলেন তিনি। ৬.৬৭ ইকোনমি রেটে ১৪৭ উইকেট উইকেট নেন তিনি। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে নারিন জানিয়েছেন, কলকাতার প্রতি তার নিবেদনের কথা।

নারিন বলেন,”এটা দারুণ একটি যাত্রা ছিল। ১৫০ ম্যাচের বেশি খেলে ফেলেছি। আমার ইচ্ছা কলকাতার হয়ে আইপিএল ক্যারিয়ার শেষ করা। আশা করি, যখন আমি খেলোয়াড়ি জীবন শেষ করব তখন দলে আমি বোলিং কোচ হিসেবে যুক্ত হব। আমি ভেঙ্কিকে (কেকেআরের প্রধান নির্বাহী) সবসময় বলেছি, আমি অন্য কোনো ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলতে চাই না। কেকেআরে থাকতে আমার ভালো লাগছে। আশা করি আমি এখানেই শেষ করতে পারব। এটা দারুণ অর্জন।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »