কবর স্থায়ীত্বের চিঠি পেল রুবেলের পরিবার

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

ক্রিকেটার রুবেলের কবর স্থায়ীভাবে সংরক্ষণের অনুমোদনকৃত চিঠি পরিবারের নিকট হস্তান্তর করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম। আজ বুধবার দুপুরে রাজধানীর গুলশান-২ এ নগর ভবনে মেয়রের নিকট থেকে অনুমোদনের চিঠি গ্রহণ করেছেন প্রয়াত ক্রিকেটার রুবেলের স্ত্রী ফারহানা রহমান চৈতি।

এ সময় মেয়র জানান, প্রয়াত ক্রিকেটার রুবেল জাতীয় দলের খেলোয়াড় ছিলেন। এটাই তার সবচেয়ে বড় পরিচয়। রুবেলের কবরটি দায়িত্ববোধ থেকেই দ্রুততম সময়ে স্থায়ীভাবে সংরক্ষণের ব্যবস্থা নিয়েছি।

এ বিষয়ে মেয়র আতিক বলেন,”রুবেল জাতীয় দলের খেলোয়ার এবং মেধাবী ছাত্র ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ব্লু-ব্যাজ পুরস্কার পেয়েছেন। রুবেল মারা যাওয়ার পর তার পরিবারের আকুতি ছিল কবরটি স্থায়ীভাবে সংরক্ষণের। আমরা পরিবারের আবেদনের প্রেক্ষিতে ৯০দিনেরও কম সময়ের মধ্যে সকল প্রক্রিয়া সম্পন্ন করে অনুমোদনের চিঠি হস্তান্তর করতে পেরেছি।”

তিনি আরো বলেন,”আমরা সবাই জানি প্রধানমন্ত্রী খেলা প্রিয় একজন মানুষ। খেলোয়ারদের যেকোনো সমস্যা উনি খুব গুরুত্বসহকারে দেখেন। রুবেলের পরিবার মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আকুতি জানিয়েছিলেন কবরটি স্থায়ীভাবে সংরক্ষণের।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »