ওয়েস্ট ইন্ডিজেই ঘুরে দাঁড়াবে বাংলাদেশঃ মিরাজ

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

লাল বলের ক্রিকেটে বাংলাদেশের টপ অর্ডার ব্যাটারদের ধারাবাহিকতা দেখা যায় খুবই কম! দীর্ঘ দিনের এই সমস্যা কাটিয়ে উঠতে ওপেনিংয়ে একাধিক ব্যাটারকে দিয়ে চেষ্টা করেও এখনও সমাধান খুঁজে পাচ্ছেন ম্যানেজমেন্ট। তবে মেহেদি হাসান মিরাজ আশাবাদী, আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজে বাজে সময় কাটিয়ে ঘুরে দাঁড়াবে বাংলাদেশ।

সদ্য সমাপ্ত শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজেও হেরেছে বাংলাদেশ। ঘরের মাঠের এই সিরিজেও বরাবরের মত ব্যর্থ ছিল বাংলাদেশের টপ অর্ডার। ব্যাটারদের এমন বাজে পারফরম্যান্সের পর ঢাকা টেস্টে বড় ব্যবধানে হারে বাংলাদেশ।

সাদা পোশাকের ক্রিকেটে দল হিসেবে ভালো ফলাফল করতে হলে টপ অর্ডার ব্যাটারদের রানে ফেরার বিকল্প নেই। বিশেষ করে ওয়েস্ট ইন্ডিজের মতো কন্ডিশনে ব্যাটারদের দায়িত্ব নিয়ে খেলতে হবে। মিরাজের বিশ্বাস, সেটা করে দেখেবে বাংলাদেশ দল।

মিরাজ বলেন,”এর আগে যখন ওয়েস্ট ইন্ডিজে খেলেছি তখন তো সাকিব ভাই অধিনায়ক ছিলেন। আমরা সাম্প্রতিক সময়ে ভালো করছি না, কিন্তু আমরা ঘুরে দাঁড়াতে পারব। দেখেন আমরা নিউজিল্যান্ডে তো করে দেখিয়েছি। এমন না যে আমরা পারি না। আমাদের খারাপ সময় যাচ্ছে। খেলোয়াড়রা ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে।”

শ্রীলঙ্কার বিপক্ষে সর্বশেষ সিরিজে ছিলেন না মিরাজ। আঙুলের চোটের কারণে ঘরের মাঠের এই সিরিজে খেলতে পারেননি এই অলরাউন্ডার। তবে পুরো ফিট হয়েই ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছেন তিনি।

মিরাজ বলেন,”আমি চোটের জন্য খেলতে পারিনি। কিন্তু ভাল রিকোভারি করেছি। বায়জিদ (ফিজিও বায়েজিদুল ইসলাম) ভাই খুব ভালো দেখা-শোনা করেছেন। এখন আল্লাহর রহমতে অনেক ভাল আছি। নিজের সেরাটা দিয়ে চেষ্টা করব।!

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »