ওয়াসিম আকরামের রেকর্ড ভাঙা নিয়ে যা বললেন শাহিন আফ্রিদি

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

পাকিস্তানের সর্বকালের সেরা পেসার ওয়াসিম আকরাম। পাকিস্তানের বাঁ-হাতি কোনো পেসার উঠে আসলেই এই কিংবদন্তির সঙ্গে তুলনা করা হয়।

মোহাম্মদ আমিরকেও ওয়াসিম আকরামের সঙ্গে তুলনা করা হতো। কিন্তু তার ক্যারিয়ারটা লম্বা হয়নি। ম্যানেজমেন্টকে দোষ দিয়ে প্রতিভা থাকা সত্ত্বেও কম বয়সে ক্রিকেটকে বিদায় বলে দিয়েছেন পাকিস্তানের সেরা এই পেসার।

পাকিস্তানের বর্তমান দলে দুর্দান্ত পারফর্ম করে যাচ্ছেন বাঁ-হাতি পেসার শাহিন শাহ আফ্রিদি।

সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করে শাহিন আফ্রিদি বলেছিলেন, তিনি ওয়াসিম আকরামের মতো হওয়ার চেষ্টা করে যাবেন।

ঢাকা টেস্ট শুরুর ঠিক আগের দিন শুক্রবার মিরপুরে সংবাদ সম্মেলনে ওয়াসিম আকরামের রেকর্ড ভাঙা নিয়ে প্রশ্ন করা হলে শাহিন আফ্রিদি বলেন, সব সময়ই শতভাগ দেওয়ার চেষ্টা করি। উইকেট নেওয়া তো আর আমার হাতে নেই। আমি শুধু দলের জন্য চেষ্টাই করতে পারি। আগ্রাসী বোলিং করে দলকে জেতাতে চেষ্টা করতে পারি। বাকিটা আল্লাহর হাতে।

পাকিস্তানের হয়ে মাত্র ২০ টেস্টে অংশ নিয়ে ৮৩ উইকেট শিকার করা ২১ বছর বয়সী এই তরুণ পেসার আরও বলেন, এশিয়ার সব উইকেটই আসলে কম-বেশি ধীরগতির। লোকে বলে যে স্পিনারদের সহায়তা বেশি মেলে। তবে শক্তপোক্ত হলে ও গায়ে জোর থাকলে এখানেও কার্যকর হওয়া যায়।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »