ওয়াটসনের চোখে ‘অপ্রতিরোধ্য’ পাকিস্তান

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

ভারত-পাকিস্তান লড়াই মানেই বিশ্ব ক্রিকেটে মহাদ্বৈরথ। তাতে ভারতের জয়ের পাল্লাই ভারী। তবে সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে পাশার দান উল্টে দিয়েছে পাকিস্তান। ১০ উইকেটের দাপুটে জয়ে বিশ্বকাপে প্রথমবার ভারতকে হারানোর স্বাদ পেয়েছে বাবর আজমরা। এশিয়া কাপে তাই পাকিস্তানকেই এগিয়ে রাখছেন সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার শেন ওয়াটসন।

সাবেক অজি অলরাউন্ডার বলেন, “পাকিস্তানের আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। ভারতকে ধরে রাখা কঠিন, বিশেষ করে ওদের ব্যাটিং অর্ডার শক্তিশালী। কিন্তু পাকিস্তানের আত্মবিশ্বাস যখন তুঙ্গে থাকে, তখন ওরা প্রায় অপ্রতিরোধ্য। ওদের আত্মবিশ্বাস এখন যেখানে আছে, তাতে ওরা জানে যে ওরা একটি বড় টুর্নামেন্টে ভারতকে হারাতে পারে।”

২৮ আগস্ট ভারতের বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান। যেখান বাবর আজমদের এগিয়ে রেখে ওয়াটসন আরও বলেন, ‘আমি মনে করি, এই ম্যাচ জেতার (পাকিস্তানের) সুযোগ বেশি। কারণ বাড়তি আত্মবিশ্বাস থাকবে ওদের। কারণ ওরা ভারতের বিরুদ্ধে দীর্ঘ সময় পরে টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথমবারের মতো জয় পেয়েছিলো।”

৬ দল নিয়ে ২৭ আগস্ট থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে এশিয়া কাপের এবারের আসর। যেখানে ভারত, পাকিস্তানের সঙ্গে খেলবে বাংলাদেশ, আফগানিস্তান, শ্রীলঙ্কা এবং হংকং। তবে ওয়াটসন মনে করেন, ভারত-পাকিস্তানের ম্যাচে যারা জিতবে তারাই চ্যাম্পিয়ন হবে।

ওয়াটসনের ভাষ্য, “পাকিস্তানের এখন পূর্ণ বিশ্বাস যে, ওরা এই ভারতকে হারাতে পারে। আমি মনে করি, সত্যিই এই লড়াইয়ো যারা জিতবে, তারা এশিয়া কাপও জিতবে।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »