এশিয়া কাপের জন্য পাকিস্তানের দল ঘোষণা

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

আসন্ন এশিয়া কাপকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান। ঘোষিত এ দলে নাম নেই পেসার হাসান আলীর। মূলত বিশ্রামে রাখা হয়েছে হাসানকে। তার জায়গায় নাসিম শাহকে দলে ভিড়িয়েছে পাকিস্তান।

এই ব্যাপারে পাকিস্তানের প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিম বলেন,”আন্তর্জাতিক ক্রিকেট থেকে হাসানকে বিরতি দেয়া হয়েছে। তার বদলে নাসিম শাহ খেলবে। ফাস্ট বোলিং ডিপার্টমেন্টকে সে অনেক স্বস্তি দিতে পারবে। আক্রমণের জন্য সে যথেষ্ট ভালো অপশন। যেখানে পরিবর্তন আনা জরুরী, আমরা কেবল সেখানেই পরিবর্তন এনেছি। দুটো সিরিজই আমাদের জন্য গুরুত্বপূর্ণ। হেড কোচ এবং অধিনায়কের সঙ্গে কথা বলে আমরা আমাদের সেরা দলই ঘোষণা করেছি।”

১৬ আগস্ট নেদারল্যান্ডসের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে পাকিস্তানের। তারপর এশিয়া কাপ খেলতে দুবাই যাবে তারা। ২৮ আগস্ট চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে পাকিস্তানের যাত্রা।

পাকিস্তানের এশিয়া কাপের স্কোয়াড- বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ,, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, শাহিন আফ্রিদি, শাহনেয়াজ দাহানি ও উসমান কাদির।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »