এবার জিম্বাবুয়ের সাথে মাঠে দেখা যাবে আকবর আলীদের

সাকিব শাওন »

বিশ্বকাপ জয় করে দেশে ফিরে সবাই ছুটে গেছেন যাঁর যাঁর এলাকায়। পরিবারের সাথে মধুর সময় পার করছেন যুব বিশ্বাকাপ জয়ী ক্রিকেটাররা। কিন্তু ছুটিটা দীর্ঘ হলো না এরই মাঝে যুবদলের অধিনায়ক সহ ৫ ক্রিকেটার ডাক পেয়েছেন জিম্বাবুয়ের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচে।

বিশ্বকাপ জয় করে দেশে ফিরে তাঁরা পেয়েছেন রাজকীয় সংবর্ধনা। তাঁদের সকলের বিসিএল লীগ খেলার কথা থাকলেও আপাতত সেটা হচ্ছে না তাই ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজে প্রস্তুতি ম্যাচে ডাক পেয়েছেন আকবর আলী, জয়, শরিফুল, শাহাদাত, তানজিদ এবং পারভেজ।

কদিন আগেই বিসিবি সভাপতি বলেছিলেন তাঁদের নিয়ে আলাদা একটি দল গঠন করবেন। বিশ্বকাপ শেষ না হতেই প্রস্তুতি দলে ডাক পাওয়াই এ প্রসঙ্গে নির্বাচক সুমন বলেন বিশ্বকাপ দল থেকে ৫-৬ খেলোয়াড় কে দলে রেখেছি, আমাদের সবাই এখন খেলার মধ্যেই আছে, সবাই বিসিএল খেলছে।

যেহেতু সবাই খেলার মধ্যে আছে সে কারণে নতুন করে কাউকে টানাটানি করার চেষ্টা করিনি আর এই সুযোগে ওদের কেউ আমরা কাছ থেকে দেখার সুযোগ পাবো এতে করে একটা পরীক্ষা নিরীক্ষা ও চলবে বলে মনে করেন তিনি।

১ টেস্ট ৩ ওডিআই এবং ২ টি-২০ খেলতে আজ বিকালে ঢাকা এসে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। ১৮-১৯ তারিখ বিসিবি একাদশের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে দল। সিরিজের একমাত্র টেস্ট’টি ২২ ফেব্রুয়ারী মিরপুরে মাঠে অনুষ্ঠিত হবে।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »