এবার ওয়েস্ট ইন্ডিজ সফরেও টেস্টে থাকছেন না তাসকিন

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজের পরই বাংলাদেশ ক্রিকেট দল উড়াল দিবে ক্যারিবিয়ান দেশে। সেখানে ২ ম্যাচের টেস্ট, ৩ ম্যাচের টি-২০ এবং ৩ ম্যাচের টি-২০ সিরিজ খেলবে। এর লক্ষ্যে আগামী ৬ জুন ওয়েস্ট ইন্ডিজের ফ্লাইট ধরবে বাংলাদেশ দল।

তবে চলমান সিরিজের মতো ওয়েস্ট ইন্ডিজ সফরেও বাংলাদেশ টেস্ট স্কোয়াডে থাকছেন না পেস বোলার তাসকিন আহমেদ। কাঁধের চোট এখনো ভোগাচ্ছে ফর্মে থাকা এই পেসারকে। উন্নত চিকিৎসার জন্য ঈদ উল ফিতরের পর ইংল্যান্ড গিয়েছিলেন তাসকিন। যদিও আপাতত সার্জারির দরকার নেই তার। তবে তাসকিনকে ফিট করে তুলতে দরকার পূর্ণবাসন প্রক্রিয়া। সে কারণেই এই সফরে টেস্ট সিরিজ মিস করছেন তাসকিন।

আগামী ২০ মে থেকে শুরু হবে তাসকিনের পূর্ণবাসন প্রক্রিয়া। চলবে চার থেকে ৬ সপ্তাহ। এমনটাই ক্রিকবাজকে জানিয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক ডা. দেবাশিষ চৌধুরী।

তিনি বলেন,”আমরা আগামী চার সপ্তাহের কঠোর ব্যবস্থাপনার মধ্য দিয়ে দেখব কী হয়। তিনি পুরো সিরিজ মিস করবেন কিনা, সে ব্যাপারে আমরা নিশ্চিত হতে পারছি না। সিরিজের এক মাস আগে বলতে পারব না তাকে বাদ দেওয়া হবে কিনা। দলটি জুনের প্রথম সপ্তাহে চলে যাবে তাই আমরা সংক্ষিপ্ত সংস্করণের ম্যাচগুলোতে তার অন্তর্ভুক্তির কথা ভাবব।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »