এবার ওয়ার্ন-পন্টিংদের সাথে যোগ দিচ্ছেন লারা

মমিনুল ইসলাম »

অস্ট্রেলিয়ায় ভয়াবহ দাবানলে ক্ষতিগ্রস্থদের দিকে সহায়তার হাত বাড়াতে সাবেক কিংবদন্তি ক্রিকেটারদের নিয়ে ব্যাশফায়ার ক্রিকেট ব্যাশ আয়োজন করতে যাচ্ছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। এবার ওয়ার্ন- পন্টিংদের সাথে যোগ দিচ্ছেন ক্যারিবিয়ান কিংবদন্তি ব্রায়ান লারা।

ব্যাশফায়ার ক্রিকেট ব্যাশে ব্রয়ান লারার খেলার বিষয়টি নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া। ব্রায়ান লারা ছাড়াও অস্ট্রেলিয়ার বাহিরের খেলবেন ভারতের বিশ্বকাপ জয়ী অলরাউন্ডার যুবরাজ সিং ও পাকিস্তানের কিংবদন্তি পেসার ওয়াসিম আকরাম।

আগামী ৮ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে ম্যাচটি। শেন ওয়ার্ন একাদশ ও রিকি পন্টিং একাদশ নামের দুইটি দলে বিভক্ত হয়ে খেলবে তারা। দুই দলের অধিনায়ক হিসেবে থাকবেন শেন ওয়ার্ন ও রিকি পন্টিং। আর দুই দলের কোচ হিসেবে থাকবেন ভারতের কিংবদন্তি শচীন টেন্ডুলকার ও ক্যারিবিয়ান কিংবদন্তি পেসার কোর্টনি ওয়ালশ। পন্টিং একাদশের কোচ হিসেবে থাকবেন শচীন টেন্ডুলকার আর শেন ওয়ার্ন একাদশের কোচের দায়িত্বে থাকবেন কোর্টনি ওয়ালশ।

ব্যাশফায়ার ক্রিকেট ব্যাশে দেখা যাবে মাইকেল ক্লার্ক, অ্যাডাম গিলক্রিস্ট, শেন ওয়াটসন, জাস্টিন ল্যাঙ্গার, ব্রেট লি, অ্যালেক্স ব্ল্যাকিয়েলের মত কিংবদন্তি ক্রিকেটাররা। স্টিভ ওয়াহ, মেল জোন্সেট মত ক্রিকেটাররা খেলতে না পারলেও সম্পৃক্ত থাকবেন এই ম্যাচটিতে।

এই ম্যাচ ছাড়াও আরও দুইটি ম্যাচ অনুষ্ঠিত হবে সেদিন। বিগব্যাশের ফাইনাল ও কমনওয়েলথ ব্যাংক ত্রিদেশীয় সিরিজে মুখোমুখি হবে ভারত ও অস্ট্রেলিয়া নারী দল। এই তিন ম্যাচ থেকে অর্জিত সব টাকা খরচ করা হবে দাবানলে ক্ষতিগ্রস্থদের জন্য।

ব্যাশফায়ার ক্রিকেট ব্যাশে খেলবেন যারা :

রিকি পন্টিং ( অধিনায়ক) , শেন ওয়ার্ন ( অধিনায়ক) , অ্যাডাম গিলক্রিস্ট, শেন ওয়াটসন, ব্রেট লি, অ্যালেক্স ব্ল্যাকওয়েল, মাইকেল ক্লার্ক, জাস্টিন ল্যাঙ্গার, ওয়াসিম আকরাম, ব্রায়ান লারা, যুবরাজ সিং, ব্র্যাড হ্যাডিন, ব্র্যাড ফিটলার, অ্যান্ড্রু সাইমন্ডস, লুক হজ, এলিস ভিলানি, গ্রেস হ্যারিস, মাইক হাসি, ম্যাথু হেইডেন, ফবি লিচফিল্ড।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »