এক ম্যাচ হেরেই খারাপ দল হয়ে যাইনি: এবাদত

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

গতকাল শরিফুল ইসলাম ইনজুরিতে পড়ায় ওয়ানডে দলে ডাক পেয়েছেন আরেক পেসার এবাদত হোসেন। টেস্ট দলে নিয়মিত খেললেও সীমিত ওভারের ক্রিকেটে এখনও খেলা হয়নি এই পেসারের। জিম্বাবুয়ের বিপক্ষে দলে সুযোগ পেয়ে এবাদত জানিয়েছেন ওয়ানডে দলে ডাক পেয়ে অবাক হয়েছেন তিনি।

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে ৫ উইকেটে হেরেছে বাংলাদেশ। শেষ দুই ম্যাচ জিতে বাংলাদেশ সিরিজ জিতবে বলেও আশাবাদী এই টাইগার পেসার। এবাদত জানিয়েছেন সুযোগ পেলে সেটা কাজে লাগাতে চান তিনি।

দলে সুযোগ পেয়ে এবাদত মিরপুরে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন। তিনি বলেন,”আলহামদুলিল্লাহ, প্রথমেই আল্লাহর কাছে শোকরিয়া জানাই। ওয়ানডেতে মাঝে ডাক পাওয়াটা একটু সারপ্রাইজিং। খুশি অনেক। যদি ওইখানে সুযোগ পাই সেটা কাজে লাগানোর চেষ্টা করবো।”

ওয়ানডেতে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ জিতেছে টাইগাররা। এরপর সাউথ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতেও সিরিজ জিতেছে টাইগাররা। জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে হারায় বাংলাদেশ খারাপ দল হয়ে যায়নি বলে মনে করেন তিনি।

এবাদত বলেন,”অবশ্যই না। ওয়ানডে দল হিসেবে আমরা খুবই ভালো খেলি। দু-একটা ম্যাচ যদি খারাপ হয় আপনার কাছে কি মনে হয় আমরা দল হিসেবে খারাপ? আমরা আলহামদুলিল্লাহ দল হিসেবে যথেষ্ট ভালো। পরবর্তী দুটি ম্যাচ আছে, দুটি ম্যাচ জিততে পারলে সিরিজ আমাদের।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »