একাদশের সবাই ম্যাচ উইনার বললেন আফ্রিদি

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

ডান-হাঁটুর লিগামেন্ট ইনজুরির কারণে আসন্ন এশিয়া কাপের ১৫তম আসরে খেলতে পারবেন না পাকিস্তানের বোলিংয়ের প্রধান অস্ত্র পেসার শাহিন শাহ আফ্রিদি। এ কারণে স্বাভাবিকভাবেই হতাশ তিনি।

তবে এর মধ্যেও দলের জন্য শুভ কামনা জানাতে ভুল করেননি। দলকে শুভ কামনা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বার্তা দিয়েছেন তিনি। পাকিস্তান দলের একাদশের ১১জন ক্রিকেটারকেই ‘ম্যাচ উইনার’ হিসেবে আখ্যায়িত করেছেন আফ্রিদি।

টুইটারে আফ্রিদি লিখেছেন, আমাদের সেরা একাদশের সবাই একেকজন ম্যাচ উইনার। এশিয়া কাপের জন্য আমার দলকে শুভকামনা। ভক্তদের প্রতি অনুরোধ, আমাদের জন্য দোয়া করবেন, যেন দ্রুত যেন সুস্থ হয়ে উঠতে পারি। আমি শিগগিরই ফিরবো, ইনশাআল্লাহ।

গেল মাসে শ্রীলংকা সফরে প্রথম টেস্টে ফিল্ডিংয়ের সময় হাঁটুর ইনজুরিতে পড়ে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে খেলতে পারেননি আফ্রিদি। সদ্য করা স্ক্যান ও রিপোর্টের ভিত্তিতে আফ্রিদিকে ৪ থেকে ৬ সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছে পাকিস্তানের মেডিকেল উপদেষ্টা কমিটি। ফলে শুধুমাত্র এশিয়া কাপেই নয়, আগামী মাসে ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে সাত ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও খেলতে পারবেন না আফ্রিদি। ধারণা করা হচ্ছে, আগামী অক্টোবরে নিউজিল্যান্ড ও বাংলাদেশকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ দিয়ে আবারও মাঠে ফিরতে পারেন তিনি।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »