ঋদ্ধিমানকে হুমকিদাতা সেই সাংবাদিক ‘২’ বছর নিষিদ্ধ

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

দল থেকে বাদ পড়ার পর একজন খেলোয়াড়ের উপর নানাভাবে চাপ সৃষ্টি হয়। ঠিক সেই সময় দল থেকে বাদ পড়ে ত্যক্ত-বিরক্ত ঋদ্ধিমান সাহা অভিযোগ করেছিলেন, এমন পরিস্থিতিতেও নাকি এক সাংবাদিক তাকে হুমকি দিয়েছেন। ছোট থেকে বড় ইস্যুতে পরিণত হওয়া সেই সাংবাদিককে ২ বছরের জন্য নিষিদ্ধ করেছে বিসিসিআই।

যদিও এখনও আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি তবে জি নিউজ দাবি করেছে, আগামী ২ বছর বরিয়া মজুমদার নামের ঐ সাংবাদিককে বিসিসিআইয়ের অধীনস্থ কোনো খবর সংগ্রহের অনুমতি দেওয়া হবে না। কার্যত ক্রিকেট অঙ্গন থেকে ২ বছর নির্বাসনে থাকতে হবে ঐ প্রখ্যাত সাংবাদিককে।

এর আগে ঋদ্ধি দল থেকে বাদ পড়ার পর হোয়াটসঅ্যাপে এক সাংবাদিক তার সাক্ষাৎকার নিতে চেয়েছিলেন। এরপর লেখা হয়,”বোর্ড একজন উইকেটরক্ষক বেছে নিয়েছে যে সেরা। তুমি ১১ জন সাংবাদিককে বেছে নেওয়ার চেষ্টা করছ, যারা আমার কাছে সেরা নয়। এমন কাউকে বেছে নাও, যে তোমায় সব থেকে বেশি সাহায্য করতে পারবে।”

দল থেকে বাদ পড়ারর পর বিস্ফোরক মন্তব্য করা ঋদ্ধিমান তখন মানসিকভাবে স্থির ছিলেন না। তাই কোনো প্রত্যুত্তরও দেননি। ঐ সাংবাদিক তখন ফোন করেন। ঋদ্ধিমান কল রিসিভ না করায় ক্ষেপে গিয়ে ঐ সাংবাদিক লিখেন,”আমি কখনও তোমার ইন্টারভিউ নেব না। আমি অপমান একদমই নিতে পারি না এবং এটা আমি মনে রাখব।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »