উজাড় করে দিতে প্রস্তুত রাজা, আদর্শ মানেন রুবেলকে

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

দ্বিতীয়বারের মত টেস্ট স্কোয়াডে ডাক পেয়েছেন তরুণ পেসার রেজাউর রহমান রাজা। গতকাল তাকে রেখে ঘোষণা করা হয়েছে শ্রীলঙ্কা সিরিজের প্রথম টেস্টের দল। অভিষেক হলে সিলেটের এই ক্রিকেটার নিজেকে নিংড়ে দিতে চান। আর এক্ষেত্রে অনুপ্রেরণা হিসেবে দেখছেন দলের সিনিয়র পেসারদের।

এর আগে পাকিস্তান সিরিজের দলে ডাক পেলেও ম্যাচ খেলার সুযোগ হয়নি রাজার। তবে এ সময় দলের সাথে থেকেছেন। পেস বোলারদের সাম্প্রতিক ফর্ম উজ্জীবিত করছে রাজাকে। রুবেল হোসেনকে আইডল মানা এই ক্রিকেটার সুযোগ পেলে নিজেকে উজাড় করে দিতে চান দলের জন্য।

তিনি বলেন,”আমার আইডল রুবেল ভাই। আপনি যত খেলবেন তত অভিজ্ঞ হবেন। যেখানেই খেলি, সিনিয়রদের কাছ থেকে অভিজ্ঞতা নেওয়ার চেষ্টা করি। গত কয়েক বছর ধরে পেসাররা ভালো বল করছে। বড় ভাইরা ভালো করছেন, এটা আমাদের জন্য মোটিভেশন। তাদের দেখে অনুপ্রেরণা পাই।”

পেসার রাজার বড় শক্তির জায়গা হলো তার গতি। দলের প্রয়োজন অনুযায়ী লাইন-লেন্থ ঠিক রেখে বল করতে পারেন বলে আলো কুড়িয়েছেন ঘরোয়া ক্রিকেটে।

রাজা বলেন,”সব খেলোয়াড়ই অভিষেকের অপেক্ষায় থাকে। আমি অভিষেকের অপেক্ষায় আছি। সুযোগ হলে চেষ্টা করব ভালো কিছু করার। জোরে বল করাই আমার লক্ষ্য থাকে। দলের পরিস্থিতির চাহিদা মিটিয়ে ভালো জায়গায়, লাইন লেন্থ ঠিক রেখে জোরে বল করা।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »