ইনিংস বড় করতে না পারায় ক্ষুব্ধ গিল

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

চলতি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম দুই ওয়ানডেতে ৬৪ ও ৪৩ রানের ইনিংস খেলেছেন শুভমান গিল। দুই ইনিংসে এই রানকে সেঞ্চুরিতে রূপ দিতে না পারায় বেশ হতাশ শুভমান গিল।

সিরিজের প্রথম ওয়ানডেতে রান আউট হয়েছিলেন ভারতীয় এই ওপেনার। আর দ্বিতীয় ওয়ানডেতে স্কুপ করতে গিয়ে উইকেট দিয়েছিলেন তিনি। এমন আউটের ধরনে নিজের ওপরই ক্ষুব্ধ হয়েছেন গিল।

এ প্রসঙ্গে তিনি বলেন,”এমন শুরুর পরও দুর্ভাগ্যজনকভাবে আমি এগুলোকে সেঞ্চুরিতে রূপ দিতে পারিনি এবং এজন্য আমি নিজের প্রতি ক্ষুব্ধ।”

স্কোয়াডে ইশান কিশান ও রুতুরাজ গায়কোয়াড়ের মতো ওপেনার থাকলেও গিলকেই সুযোগ দেয়া হয়েছে এই সিরিজে। টিম ম্যানেজমেন্টের এই আস্থা বাড়তি অনুপ্রেরণা দিচ্ছে গিলকে।

গিল বলেন,”তারা দারুণ আত্মবিশ্বাস দিয়েছে। ওয়েস্ট ইন্ডিজ ভালো দল এবং আমরা দুই ম্যাচেই ভালো রান সংগ্রহ করিয়েছিলাম, একটিতে আগে ব্যাট করে এবং আরেকটিতে রান তাড়া করতে গিয়ে। আশা করছি পরের ম্যাচে আমি বড় রান করতে পারবো। আমি যেমন শুরু পাচ্ছি এটা বড় ইনিংসে রূপ দেয়াই আমাদের লক্ষ্য।”

যদিও পর্যাপ্ত অনুশীলনের জন্য আক্ষেপ করেছেন তিনি। গিল বলেন,”আমি দারুণ অনুভব করছি, নিজের ব্যাটিং নিয়েও অনেক আত্মবিশ্বাসী। ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের পর আমরা খুব বেশি অনুশীলনের সুযোগ পাইনি। আমাদের দুটি প্র্যাক্টিস সেশনই বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। কিন্তু আমি যখন ওয়ানডেতে ব্যাটিং করতে নেমেছি অনেক আত্মবিশ্বাসী ছিলাম।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »