আমি বিশ্বাস করি না, ব্যাড প্যাচে আছি: মুমিনুল

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

সাম্প্রতিক শেষ কয়েকটি টেস্ট ম্যাচে হাসছে না টাইগারদের টেস্ট অধিনায়ক মুমিনুল হকের ব্যাট। সর্বশেষ ১০ ইনিংসের মধ্যে মাত্র ৩ ইনিংসে তার রানের সংখ্যা ছুঁয়েছে দুই অঙ্ক। দক্ষিণ আফ্রিকা সফরে দুই টেস্টেই একবারও দুই অঙ্ক স্পর্শ করতে পারেননি তিনি।

তবে মুমিনুলের বিশ্বাস, তিনি অফ ফর্ম বা ব্যাড প্যাচের মধ্যে নেই। অফ ফর্মের কথা মাথায় আনলেই এটা থেকে বের হতে পারবেন না, এমন ‘ভয়’ তার। আপাতত তাই প্রস্তুতির শতভাগ পূরণ করে আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকার দিকে মনোযোগ তার।

মুমিনুল বলেন,”আমি বিশ্বাস করি না আমি ব্যাড প্যাচের মধ্যে আছি। যদি বিশ্বাস করি তাহলে এটা থেকে বের হতে পারব না। আমার কাছে মনে হয় আমরা যেভাবে প্রস্তুতি নিচ্ছি, দলের ওপর অনেক আত্মবিশ্বাসী। সবাই সবার সেরা পারফরম্যান্স দেখাতে পারবে ইনশাআল্লাহ্‌।”

বাংলাদেশের স্মরণীয় অনেক সাফল্যে জড়িয়ে আছে মুমিনুলের অবদান। লঙ্কানদের বিপক্ষেও তিনি বরাবরই ভালো। এবারও তিনি ভালো খেললে কি দলের ভালো করার সম্ভাবনাও বেড়ে যাবে?

এই প্রশ্নের উত্তরে মুমিনুলের ভাষ্য,”আমি ভালো খেললে জয়ের সম্ভাবনা বাড়বে এটা আমার কাছে কোনোভাবেই মনে হয় না। তাহলে অন্য খেলোয়াড়রা কী? শুধু আমার পারফরম্যান্স কোনো ম্যাটার করে না।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »