আমার পরিবারকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা: সাকিব

সানিউজ্জামান সরল »

বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন সাকিব আল হাসান। তবে নিষেধাজ্ঞার কারণে ২২ গজ মাতাতে পারছেন না তিনি। গত বছরের অক্টোবর মাসে নিষেধাজ্ঞার কবলে পড়েন বিশ্ব সেরা এ অলরাউন্ডার। নিষেধাজ্ঞার মেয়াদ ১ বছর। অর্থাৎ ৩৬৫ দিন খেলতে পারবেন না যেকোন ধরনের ক্রিকেট। যার ফলে একরকম অবসরেই দিন কাটাচ্ছেন মি. অলরাউন্ডার। এতে পরিবারকে সময়টাও বেশ ভালোভাবেই দিচ্ছেন তিনি। আর আজ বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নিজ পরিবারেকে শুভেচ্ছা জানিয়েছেন সাকিব। 

খেলার মধ্যে থাকায় পরিবারকে সময় দেওয়া হয়না একদমই, এটা সব ক্রিকেটারের জীবনেই ঘটে। সাকিবও এর ব্যতিক্রম নয়। খেলার মধ্যে থাকায় সাকিবও তার পরিবারকে ঠিকমত সময় দিতে পারেন না। তবে নিষেধাজ্ঞার কারণে এবার তিনি পরিবারের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন।

আজ (১৪ ফেব্রুয়ারি) সারাবিশ্ব ব্যাপী পালিত হচ্ছে বিশ্ব ভালোবাসা দিবস। এ দিবসে সাকিব নিজের পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে শুভেচ্ছা জানিয়েছেন। সাকিব তার নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে পোস্ট করার মাধ্যমে নিজের পরিবারকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানান।

নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে আবেগঘন এক বার্তায় সাকিব জানান, ‘পরিবারের ভালোবাসার বাঁধনে ঘিরে থাকা মানুষটাই হয় সুখী। সে হিসেবে আমি একজন সত্যিকারের সুখী মানুষ। জীবনসঙ্গিনী হিসেবে চমৎকার একজন মানুষকে আমি পেয়েছি, যে সকল সংগ্রাম আর যুদ্ধে আমার পাশে এসে দাঁড়ায়। আমাদের একমাত্র কন্যার মুখের হাসিটাই যেন আমাদের পৃথিবী। ক্রীড়াবিদদের জীবনটা কেটে যায় মাঠের ভেতরেই। পরিবারকে ঠিকঠাক সময় দেয়া না হলেও আমার প্রিয়জনেরা কখনই সে অভিযোগ করেনি। বরং সব ধরনের সমর্থন আমি পেয়েছি তাদের কাছ থেকে। এই পৃথিবীর চেয়েও আমি বেশি ভালোবাসি তোমাদের। আমার পরিবারকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা।’ 

 

 

A man is only happy when he is surrounded by the love and affection of his family. On that account, I truly am a happy…

Gepostet von Shakib Al Hasan am Donnerstag, 13. Februar 2020

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »