‘আমাদের কপাল খারাপ’, সাকিবকে নিয়ে পাপন

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

গতকাল করোনায় আক্রান্ত হয়েছেন সাকিব আল হাসান। আমেরিকা থেকে দেশে এসে করোনা পরীক্ষা করেই এই দুঃসংবাদ পেয়েছেন তিনি। এর ফলে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে খেলা হচ্ছে না তার। এ নিয়ে আফসোস করলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

১৫ মে থেকে শুরু হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার টেস্ট সিরিজ। তবে প্রথম টেস্টের অনুশীলন শুরুর আগে করোনা নেগেটিভ হয়েছিলেন সেখানে যাওয়া ক্রিকেটাররা। তবে সেখানে দলের সঙ্গে যাননি সাকিব ও মোসাদ্দেক হোসেন।

এ নিয়ে আফসোস করে পাপন বলেন,”এটা আমাদের কপাল খারাপ। আমরা এখন দোয়া করছি সাকিব যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে যাক। কালকে আমার সঙ্গে কথা হয়েছে, বলেছে ও এখন ভালো। এ মুহূর্তে ওর কোনো সমস্যা নেই। আমরা কয়েকদিন পর আবার পরীক্ষা করব খুব শিগগিরই। আমাদের প্রোটোকল আছে সে অনুযায়ীই করা হবে। আমরা চাচ্ছি ও ভালো হয়ে যাক। ও না থাকাটা তো অবশ্যই দলের জন্য বড় একটা ধাক্কা। ধাক্কা এই কারণে যে শ্রীলঙ্কা অনেক শক্তিশালী দল, এটা তো অস্বীকার করার কিছু নেই। আর টেস্টে তো আমরা অনেক উইক আছি। তো সে কারণে এটা একটা বিরাট সুযোগ ছিল আমাদের এবং এখনো আছে। তো দেখা যাক সাকিবের জায়গায় যে আসবে সে নিজেকে প্রমাণ করতে পারবে এটাই আমরা আশা করছি। এবং আমাদের এখানে বেশ কিছু অভিজ্ঞ খেলোয়াড় আছে, তারা যদি খেলতে পারে তাহলে আমি মনে করি কোনো দলের সঙ্গেই আমাদের না জেতার কোনো কারণ নেই।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »