আফিফ কোহলির চেয়েও ভালো শট পারে: সুজন

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

বাংলাদেশের ব্যাটাররা পাওয়ার হিটিংয়ে যথেষ্ট দুর্বল। তারা নিজেরা স্বীকার করেছে যে, পাওয়ার হিটিংয়ের জন্য তারা যথেষ্ট শক্তিশালী নয়। তবে দক্ষতা আর টাইমিং মিললে এরচেয়েও বড় বড় শট খেলা যায় বলে মনে করেন দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

সুজন মনে করেন, শট খেলার দক্ষতা বিবেচনায় বিরাট কোহলি কিংবা রোহিত শর্মাদের থেকে পিছিয়ে নেই বাংলাদেশের ক্রিকেটাররা। বরং এক্ষেত্রে কোহলির চেয়েও ভালো আফিফ হোসেন।

বাংলাদেশের টিম ডিরেক্টর বলেন, “রোহিত শর্মা যে শট খেলে, বাংলাদেশের একটা ছেলে সেই শট পারে না। সেটা আমি বিশ্বাসই করি না, কোনো সময় বিশ্বাস করি না। যেটা বিরাট পারে, আফিফ পারবে না এটা আমি বিশ্বাস করি না। আমাদের আফিফ হয়তো ওর চেয়ে ভালো পারে।”

এশিয়া কাপে বাংলাদেশের হারের পেছনে বোলারদের দায়ই বেশি। তবে একটা টুর্নামেন্টে বাজে খেলার কারণে বোলারদের উপর থেকে আস্থা হারাতে রাজি নন সুজন।

তিনি বলেন, “‘বোলাররাও যে এক্সিকিউট করতে পারবে না অন্য দেশের বোলারদের মতো, আমি এটা একদমই বিশ্বাস করি না। আমি মনে করি আমাদের বোলাররা হয়তো অন্য অনেক দেশের চেয়ে ভালো। কিন্তু ওই যে সাহসিকতার জায়গাটা, একটা জায়গায় বারবার মার খেয়ে যাচ্ছি।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »