আগামী বছরই আইপিএলে ফিরছিঃ ডি ভিলিয়ার্স

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের গত আসর খেলার পরেই আচমকাই ডি ভিলিয়ার্স অবসর নিয়ে নেন খেলোয়াড়ি জীবন থেকে। ফলে এবারের আইপিএলে ছিলেন না দক্ষিন আফ্রিকার সাবেক এই ক্রিকেটার।

তবে কিছুদিন আগে বিরাট কোহলি ইঙ্গিত দিয়েছিলেন, আগামী বছর নাকি আবারও আইপিএলে ফিরবেন ডি ভিলিয়ার্স। এবার মিস্টার থ্রি সিক্সটি ডিগ্রি নিজেই নিশ্চিত করলেন বিষয়টি- আগামী বছরই তিনি প্রত্যাবর্তন করছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে।

দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ডি ভিলিয়ার্স ব্যাঙ্গালোরের হয়ে আইপিএল খেলেছেন দীর্ঘ সময়। কোহলির মত তিনিও হয়ে উঠেছিলেন ব্যাঙ্গালোরের ঘরের ছেলে।

সম্প্রতি ব্যাঙ্গালোরের সোশ্যাল মিডিয়ায় আপলোড করা এক ভিডিও আড্ডায় কোহলি বলেন,”আমি ওকে ভীষণ মিস করি। নিয়মিত ওর সঙ্গে কথা হয়। আমাকে প্রায়ই ম্যাসেজ পাঠায়। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সবাই-ই ওর সাথে যোগাযোগ রাখি। সেই নিজেও আরসিবির প্রতিটা খেলা খুব মন দিয়ে দেখছে। আশা করছি, পরের মৌসুমে কোনো এক নতুন ভূমিকায় ওকে দেখা যাবে।”

কোহলির এক কথার পরে ভিলিয়ার্স আসলেই আইপিএলে ফিরছেন কি না সেই জল্পনাকল্পনা ক্রমশ বাড়তে থাকে। অবশেষে তিনি নিজেই জানালেন, আগামী আইপিএলে আবারও ফিরছেন। তবে কোন ভূমিকায় ফিরবেন তা খোলাসা করেননি।

ডি ভিলিয়ার্স বলেন,”কোহলি আমার প্রত্যাবর্তনের খবর নিশ্চিত করেছে জেনে ভালো লাগছে। সত্যি বলতে এখনও কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। তবে আগামী বছর অবশ্যই আমি আইপিএলে থাকব। জানি না কোন ভূমিকায় দেখা যাবে, তবে ওখানে খেলা মিস করছি।”

আগামী বছর হোম অ্যান্ড অ্যাওয়ে সিস্টেমে খেলা হবে আইপিএলে। তাই ম্যাচ ফিরবে ব্যাঙ্গালোরেও। বিষয়টি রোমাঞ্চ জাগাচ্ছে ডি ভিলিয়ার্সের মনে।

তিনি বলেন,”শুনছি নতুন পাখি আবার গুঞ্জন শুরু করছে; বলছে, আবার নাকি ব্যাঙ্গালোরে খেলা হবে। তাই নিজের দ্বিতীয় ঘরে ফিরে দর্শক ভর্তি চিন্নাস্বামী স্টেডিয়াম দেখতে মুখিয়ে আছি। ওখানে ফিরতে ভালো লাগবে। সেই অপেক্ষায়ই আছি।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »