আইপিএল নিয়ে গ্রিনকে যে বার্তা দিলেন ওয়ার্নার

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ( আইপিএল) আসন্ন নিলাম কিছুদিন বাদেই অনুষ্ঠিত হবে। এবারের নিলামে নজর কাড়তে পারে অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ক্যামেরন গ্রিন। তরুন এই অলরাউন্ডার দল পেলে খুশি হবেন সতীর্থ অভিজ্ঞ ওয়ার্নার। গ্রিনকে ওয়ার্কলোড ম্যানেজমেন্ট দিকেও খেয়াল করতে বলেছেন ওয়ার্নার।

অস্ট্রেলিয়ার জাতীয় দলের হয়ে ৮ টি টি -টোয়েন্টি ম্যাচ খেলেছেন এই তরুণ অলরাউন্ডার। যেখানে তিনি তুলে নিয়েছেন দারুণ দুটি অর্ধশতক৷৮ ম্যাচে গড় স্ট্রাইকরেট ১৭৩.৭৫। বল হাতেও নিয়েছেন ৫ উইকেট।

এমন পারফরম্যান্সের কারণে ডিসেম্বরের ২৩ তারিখ অনুষ্ঠেয় আইপিএলের নিলামে বেশ কয়েকটি ফ্রাঞ্চাইজি তাকে দলে ভেড়ানোর জন্য আগ্রহ প্রকাশ করবে বলে ধারণা।

এ প্রসঙ্গে ওয়ার্নার বলেন, ‘ একজন তরুণ ক্রিকেটার হিসেবে এটা পুরোপুরি তার ওপর নির্ভর করছে। এই সিদ্ধান্ত সেই নিবে। তার ক্যারিয়ারের লম্বা সময়ের কথা যদি চিন্তা করে তাহলে এটা বড় একটা সিদ্ধান্ত। ক্রিকেটার হিসেবে সে সিদ্ধান্ত নিক সেটাকেই আমরা সম্মান করব’।

একই অনুষ্ঠানে ওয়ার্নারের কথার জবাবে গ্রিন জানান, ‘ সামনের বছরটা বেশ কঠিন হয়ে যাচ্ছে। আমার মনে হয়না এটা নিয়ে কেউ দ্বিমত পোষণ করবে। তবে এটা দারুণ একটা সুযোগ। আমার মনে হয় আপনি যদি তিন ফরম্যাটের পাশাপাশি আইপিএল খেলেন তবে অনেক কিছুই শিখতে পারবেন ‘।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »