অবসর ভাঙা রাজাপক্ষে ওয়ানডে দলে, নতুন মুখ ওয়েলালাগে

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে গত বছরের সেপ্টেম্বরে শেষ ওয়ানডে খেলেছিলেন শ্রীলঙ্কার ভানুকা রাজাপক্ষে। এরপর অভিমানে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন। পরে অবসর ভেঙে ফেরা লঙ্কান ব্যাটার অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠে ওয়ানডে সিরিজের দলে ডাক পেয়েছেন।

মাত্র চারটি ওয়ানডে ও ২০ টি-২০ খেলা এই ৩০ বছর বয়সী ক্রিকেটারের সঙ্গে লঙ্কান দলে ডাক পেয়েছেন ১৯ বছর বয়সী বাঁ-হাতি স্পিন অলরাউন্ডার দুনিথ ওয়েলালাগে। প্রথম শ্রেণির ১১ ম্যাচে ৩৪ উইকেট নিয়েছেন তিনি। আট লিস্ট ‘এ’ ম্যাচে নিয়েছেন ১২ উইকেট। দুই ফরম্যাটে একটি করে ফিফটি আছে তার।

শ্রীলঙ্কা ওয়ানডে ও টি-২০ দলের জন্য প্রথমে ২৬ জনের দল ঘোষণা করেছিল। সেখান থেকে পাঁচজনকে বাদ দিয়ে ২১ জনের দল রাখা হয়েছে। প্রাথমিক দলে থাকা নুয়ান থুসারা, আসেন বান্দারা, জানিথ লিয়ানাগে, ধনাঞ্জয়া লক্ষ্মণ, সাহান আরাচি দল থেকে বাদ পড়েছেন।

শ্রীলঙ্কার ওয়ানডে দল: দাশুন শানাকা (অধিনায়ক), পাথুন নিশাঙ্কা, ধানুশকা গুনাথিলাকা, কুশল মেন্ডিস, চারিথা আশালঙ্কা, ধনাঞ্জয়া ডি সিলভা, দিনেশ চান্দিমাল, ভানুকা রাজাপক্ষে, নিরোশান ডিকওয়েলা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুনারত্নে, দুশমন্ত চামিরা, আসিথা ফার্নান্দো, নুয়ান থুসারা, রামেশ মেন্ডিস, মাহিশ থিকসানা, প্রবীণ জয়াবিক্রমা, জেফারি ভান্দারসে, লাহিরু মাদুশাক্কা, দুনিথ ওয়েলালাগা, প্রমোদ মাদুসান।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »