অনুশীলনে ফিরলেও গণমাধ্যম কর্মীদের পাশ কাটালেন তামিম!

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

দেশের হয়ে নিয়মিত রান করা তামিম ইকবাল হঠাৎ করেই রান খরায় ভুগছে। যা সদ্য সমাপ্ত বিশ্বকাপ থেকে শুরু করে গত শ্রীলঙ্কা সফরেও বিদ্যমান ছিলো। দেশসেরা এই ব্যাটসন্যানের ব্যর্থতার সাথে সাথে দলও ব্যর্থতার বৃত্তে আটকে। আর এ ব্যার্থতা কাটাতে আফগানদের বিপক্ষে টেস্ট ও চলতি ত্রিদেশীয় সিরিজ থেকে বিশ্রাম নিয়েছিলেন তিনি, যাতে ব্যর্থতা ভুলে ফিরে আসতে পারেন নিজের চেনা রূপে। বিশ্রাম থেকে ফিরে প্রথমবারের মতো আজ অনুশীলন করেছেন এই খান সাহেব।

দিনের মধ্যভাগে অনুশীলন শুরু করেছিলেন তামিম ইকবাল খান। ৬০ মিনিটের এই অনুশীলন শেষে এক প্রকার তাড়াহুড়ো করেই যেনো মাঠ ছাড়লেন তিনি। যদিও সাংবাদিকরা বিশ্রামের পর ফেরা তামিম ভাইয়ের সঙ্গে কথা বলার জন্য আগ্রহী হয়ে বসে ছিলেন। তবে তামিম হয়তো এটা চাচ্ছেন না। টানা ব্যর্থ হওয়া তামিম হয়তো নিজের চেনা রূপে ফিরেই একেবারে গণমাধ্যম কর্মীদের সামনে আসতে চাচ্ছেন।

একটি গোপন সূত্রে জানা গেছে, তামিম ইকবাল গত দুইদিন থেকেই জিমনেশিয়ামে ঘাম ঝরাচ্ছেন। আর আজকে করেছেন অনুশীলন। তামিমের এই ব্যর্থতার দিনে গণমাধ্যমে কম সমালোচনা হয় নি। তবে কি গণমাধ্যম কর্মীদের উপর অভিমান করে বসলেন চট্টলার এই খান সাহেব। আর এই অভিমান থেকেই কি গণমাধ্যম কর্মীদের এমন এড়িয়ে চলা! প্রশ্নটা কিন্তু থেকেই যাচ্ছে।

উল্লেখ্য, আসন্ন ভারত সফরের মূল প্রস্তুতি হিসেবে জাতীয় ক্রিকেট লিগকে বেছে নিয়েছেন তামিম ইকবাল। যেটি আগামী মাস থেকে শুরু হতে যাচ্ছে।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »