অনুশীলনে ঘাম ঝড়ালেন টেস্ট স্কোয়াড থেকে বাদ পড়া রিয়াদ

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

এক মাসের পূর্ণাঙ্গ সিরিজ খেলতে জিম্বাবুয়ে দল এখন ঢাকায়। সিরিজের একমাত্র টেস্টে বাংলার টাইগারদের বিপক্ষে মাঠে নামবে তারা ২২ শে ফেব্রুয়ারি। একমাত্র টেস্টের জন্য গঠিত ১৬ সদস্যের স্কোয়াডে রাখা হলোনা দেশের ক্রিকেটের পঞ্চপাণ্ডব খ্যাত অন্যতম সদস্য মাহমুদুল্লাহ রিয়াদকে। নির্বাচকমণ্ডলীর পক্ষ থেকে বলা হয়েছে তাকে টেস্ট সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছে।

টেস্ট স্কোয়াড থেকে বাদ পড়েও নিজের কাজে সদা অবিচল রিয়াদ আজ মিরপুর স্টেডিয়ামের ইন্ডোর মাঠে ও জিমে অনুশীলন করেছেন যেন বিশ্রামের আলস্য তার উপর ভর করতে না পারে।

এইদিকে জিম্বাবুয়ে সিরিজের জন্য নিজেদের সেরাটা দিতে বাংলাদেশ জাতীয় দলের প্রস্তুতি ক্যাম্প শুরু আজ ১৮ ফেব্রুয়ারি (মঙ্গলবার)। তবে আজ স্কোয়াডে অনেক ক্রিকেটার অনুপস্থিত ছিলেন ক্যাম্পে। কারণ দেশের ঘরোয়া ক্রিকেট বিসিএলের তৃতীয় রাউন্ড শেষে বিশ্রামে ছিলেন আজ ক্রিকেটাররা। তাই প্রথম দিনের ক্যাম্পে ছিলেন স্কোয়াডে থাকা ৮ জন ক্রিকেটার।তবে আগামীকাল বুধবার থেকে স্কোয়াডে থাকা সকল ক্রিকেটার অনুশীলন ক্যাম্পে যোগ দিবেন।

দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গোর তত্বাবধানে আজ ব্যাটিং অনুশীলন করেছেন তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরী রাহী, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, লিটন দাসরা । ব্যাটিংয়ে লোয়ার অর্ডারের ধ্বস ঠেকাতে বোলাদের বাড়তি সচেতনতার জন্য আজকের এই অনুশীলন করা হয়েছে।

বাংলাদেশ টেস্ট স্কোয়াডঃ মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, নাঈম হাসান, এবাদত হোসেন, আবু জায়েদ রাহী, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও ইয়াসির আলি চৌধুরী।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »