সুশান্তের হেলিকপ্টার শট দেখে ধোনি নিজেই মুগ্ধ হয়েছিলেন

নিউজ ডেস্ক »

অসংখ্য ভক্ত, অনুরাগীদের কাঁদিয়ে গতকাল বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অল্প বয়সেই পরপারে চলে যাওয়া যেমন অনেকেই মানতে পারছেন না, তেমনি ক্যারিয়ারের স্বল্প সময়েই সকলের হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন ভারতীয় অধিনায়ক এম এস ধোনির চরিত্রে অভিনয় করে। তিনি নিজেকে যেভাবে ধোনির চরিত্রে রূপায়ণ করেছিলেন এতে ধোনি নিজেই মুগ্ধ হয়েছিলেন।

সুশান্তের প্রতি ধোনির মুগ্ধতার কথা জানান তার ম্যানেজার অরুণ পান্ডে যার পরিচালনায় ধোনির বায়োপিক ‘এম এস ধোনি-দ্যা আনটোল্ড স্টোরি’ নামক চলচ্চিত্রের জন্ম। আর এই ছবিতে ধোনির চরিত্রে অভিনয় করা সুশান্ত সিং রাজপুত দুই বছর পরিশ্রম করে নিজেকে ধোনির কার্বন কপি হিসেবে তৈরি করেছিলেন। ধোনির সাথে সময় কাটিয়েছেন, দিনের পর দিন করেছেন ব্যাটিং চর্চা, ধোনির ট্রেডমার্ক হেলিকপ্টার শট আয়ত্ব করেছিলেন একদম ঠিক ধোনির মত করে।

মিঃ অরুণ পান্ডে গণমাধ্যমে বলছিলেন, ‘আমার এখনো মনে আছে সেদিনের কথা। মোবাইলে সুশান্তের হেলিকপ্টার শটের অনুশীলনের ভিডিও দেখছিলেন ধোনি। সেটা দেখে সুশান্তকে বলল, ‘আরে তুমি তো একদম ফটোকপি করে ফেললে। রঞ্জি ট্রপিতে খেলতে পারবে।’ এটা দেখে সুশান্তের মুখে বাচ্চাদের মত আনন্দ ফুটে উঠেছিল। আমার এখনো মনে আছে।’

গতকাল (রবিবার) দুপুরে সুশান্তের নিজ বাসভবন থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। অসাধারণ মেধাবী এই অভিনেতা ধোনির চরিত্রে অভিনয় করে ক্রিকেটাঙ্গনে সবার পরিচিত মুখ হয়ে উঠেছিলেন। তার মৃত্যুতে শোকস্তব্ধ ক্রিকেট সংশ্লিষ্ট সকলেই।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »