ভারত-পাকিস্তান মহারণ আজ

নিউজ ডেস্ক »

বিশ্বকাপের সবচেয়ে হাইভোল্ডেজ ম্যাচে আজ মুখোমুখি ভারত ও পাকিস্তান। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে স্বাগতিক ভারতের মুখোমুখি হবে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান।

বিশ্বকাপে ইতিমধ্যে দু’দল দুটি করে ম্যাচ খেলে ফেলেছে। দুটো ম্যাচেই ভারত এবং পাকিস্তানের দাপুটে জয়। পাকিস্তান নিজেদের প্রথম ম্যাচে নেদারল্যান্ডসকে ৮১ রানে হারানোর পর দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কাকে হারায় ৬ উইকেটে। লঙ্কানদের দেয়া ৩৪৬ রানের লক্ষ্যমাত্রা অনায়াসে টপকে যায় বাবর আজমের দল। সে ম্যাচে সেঞ্চুরি করেছিলেন দুই পাকিস্তানি ব্যাটার আব্দুল্লা শফিক ও মোহাম্মদ রিজওয়ান।

অন্যদিকে স্বাগতিকদের বিশ্বকাপ মিশন শুরু হয়েছিলো অস্ট্রেলিয়ার বিপক্ষে। চেন্নাইয়ে অজিদের মাত্র ১৯৯ রানে অলআউট করে ৬ উইকেটের বড় জয় পায় ভারত। নিজেদের দ্বিতীয় ম্যাচে ভারতের প্রতিপক্ষ ছিলো আফগানিস্তান। কোন অঘটন ছাড়াই ভারত আফগান জুজু কাটায় ৮ উইকেটের বড় জয়ে। ঝড়ো এক সেঞ্চুরি করেছিলেন ভারতীয় কাপ্তান রোহিত শর্মা।

নরেন্দ্র মোদি স্টেডিয়াম আজ কানায় কানায় পূর্ণ থাকবে। স্বাগতিক দেশ হিসেবে দর্শকদের বাড়তি সাপোর্ট ভাবে টিম ইন্ডিয়া এটা বলার অপেক্ষা রাখে না। তবে ছেড়ে কথা বলবে না পাকিস্তানও। শাহীন শাহ আফ্রিদি, হাসান আলী, হারিস রউফের দিয়ে গড়া পাকিস্তানি বোলিং লাইনআপ যেকোনো দলের ব্যাটিং অর্ডার তছনছ করে দেবার জন্য যথেষ্ট। অন্যদিকে, সদ্য সমাপ্ত এশিয়া কাপ ফাইনালের হিরো মোহাম্মদ সিরাজ, জাসপ্রিত বুমরাও কোন অংশে কম নয়।

বিশ্বের সকল ক্রিকেট প্রেমীর চোখ থাকবে আজ আহমেদাবাদে। বাবর নাকি কোহলি? রিজওয়ান নাকি রোহিত? শাহীন আফ্রিদি নাকি বুমরা? কে হবেন এই মহারণের রাজা! অপেক্ষা কেবল কয়েক ঘন্টার।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »