ভারতের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া

নিউজ ডেস্ক »

বিশ্বকাপের অন্যতম হাইভোল্ডেজ ম্যাচে মুখোমুখি হয়েছে স্বাগতিক ভারত ও অস্ট্রেলিয়া। টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন অজি অধিনায়ক প্যাট কামিন্স।

এই ম্যাচ দিয়েই শুরু হচ্ছে বিশ্বকাপের অন্যতম দাবিদার এই দুই দলের বিশ্বকাপ মিশন। ডেঙ্গুতে আক্রান্ত ভারতীয় ওপেনার শুভমান গিলকে ছাড়াই মাঠে নামছে ভারত। তার জায়গায় ওপেনিংয়ে দেখা যাবে ইশান কিশানকে।

টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খেয়েছে অস্ট্রেলিয়া। ওপেনিংয়ে নামা মিচেল মার্শ রানের খাতা খোলার আগেই সাজঘরে ফিরেছেন। জাসপ্রিত বুমরার বলে স্লিপে বিরাট কোহলির হাতে ক্যাচ দেন মার্শ।

৩ নম্বর পজিশনে ব্যাট করতে নেমেছেন স্টিভেন স্মিথ। ডেভিড ওয়ার্নার ও স্মিথ মিলে শুরুর ধাক্কা সামাল দেওয়ার চেষ্টা করছেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত অস্ট্রেলিয়ার সংগ্রহ ৯ ওভারে ১ উইকেট হারিয়ে ৩৬ রান। ডেভিড ওয়ার্নার ১৮ ও স্টিভেন স্মিথ ১৭ রান করে ক্রিজে আছে।

ভারত একাদশঃ রোহিত শর্মা, ইশান কিশান, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএল রাহুল, রবীন্দ্র জাদেজা, হার্দিক পান্ডিয়া, রবীচন্দ্রন অশ্বিন, জাসপ্রিত বুমরা, মোহাম্মদ সিরাজ ও কুলদীপ যাদব।

অস্ট্রেলিয়া একাদশঃ মিচেল মার্শ, ডেভিড ওয়ার্নার, স্টিভেন স্মিথ, মার্নাস লাবুশেনে, এলেক্স ক্যারি, ক্যামেরুন গ্রীন, গ্লেন ম্যাক্সওয়েল, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, জস হ্যাজেলউড ও এডাম জাম্পা।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »