ভক্ত-অনুরাগীদের কাছে দুঃখ প্রকাশ করলেন সাকিব

নিউজ ডেস্ক »

গেলো সোমবার ২৭ জুলাই নিজের হাতে গড়া “সাকিব’স ৭৫” রেস্টুরেন্টের ফেসবুক পেজে লাইভ আড্ডা দেয়ার কথা ছিলো বিশ্বসেরা অলারাউন্ডার সাকিব আল হাসানের। এছাড়া মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, তাসকিন আহমেদ এবং ইমরুল কায়েসের ও যোগ দেওয়ার কথা ছিলো কথা ছিলো সাকিবের সাথে।

বাকি চার জন যথা সময়ে উপস্থিত থাকলেও পারিবারিক কারণে এই আড্ডায় যুক্ত হতে পারেননি সাকিব। আর এজন্যই সাকিব দুঃখ প্রকাশ করেছেন তার সকল ভক্ত অনুরাগীদের কাছে। “সাকিব’স ৭৫” এর ফেসবুক পেজে এই বার্তার কথা জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে সাকিব বলেন, ‘আপনারা সবাই জেনেছেন “সাকিব’স ৭৫” রেস্টুরেন্টের লাইভ আড্ডায় সবার সাথে আমারও যোগ দেওয়ার কথা ছিল। আপনাদের মতো আমিও লাইভ আড্ডা নিয়ে অনেক বেশি উত্তেজিতো ছিলাম। কিন্তু, অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি, কিছু সংগত কারণে আমি আড্ডায় উপস্থিত থাকতে পারিনি।’

সকিব আরও বলেন, ‘আমি উপস্থিত থাকতে না পারলেও বাকি সবাই উপস্থিত ছিল। আশা করি আপনারা লাইভটি উপভোগ করেছেন। এবারের আড্ডাতে উপস্থিত থাকতে না পারলেও আমি খুব শীঘ্রই হাজির হবো অন্য কোন সাকিব’স ৭৫ লাইভ আড্ডায়, আপনাদের সাথে কথা বলতে। সবাইকে অগ্রীম ঈদের শুভেচ্ছা।’

বর্তমানে ছুটি কাটাতে পরিবারসহ আমেরিকাতে অবস্থান করছেন সাকিব আল হাসান। গুন্জন রয়েছে ঈদের পরেই ব্যক্তিগত অনুশীলন শুরু করবেন ইংল্যান্ডের মাটিতে। নিষেধাজ্ঞা শেষ হতে এখনো তিন মাসের মতো সময় বাকি রয়েছে এই বিশ্বসেরা অলারাউন্ডারের।

নিউজক্রিকেট/শাওন

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »