ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন আফ্রিদি

নিউজ ডেস্ক »

করোনাভাইরাস বা কোভিড-১৯ আক্রান্ত পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি সুস্থ হয়ে উঠছেন। এর আগে গত সপ্তাহে পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি নিজেই জানিয়েছিলেন, তিনি করোনা পজিটিভ। মহামারী এই ভাইরাসে আক্রান্ত হবার পর থেকেই নিজের বাসায় আইসোলেশনে আছেন আফ্রিদি। ১৭ জুন নিজের অফিসিয়াল ভেরিফাইড ফেসবুক পেজে একটি ভিডিও বার্তায় ধীরে ধীরে সুস্থ হয়ে উঠার ব্যাপারটা আফ্রিদি নিজেই জানিয়েছেন।।

ভিডিও বার্তায় আফ্রিদি বলেন, ‘আসসালামুআলাইকুম, আশাকরি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ্‌, আমিও খুব ভালো আছি। শুরুর দুই-তিন দিন আমার জন্য কঠিন ছিল। আলহামদুলিল্লাহ, যত দিন গড়াচ্ছে, আমার শারীরিক অবস্থার ততোই উন্নতি হচ্ছে। এটা নিয়ে এত চিন্তা করার কিছু নেই। যতক্ষণ না আপনি নিজে হেরে যাবেন, তার আগ পর্যন্ত কোনো রোগ আপনার কোনো ক্ষতি করতে পারবে না।‘

এই মহামারীর সময়টাতে শুরু থেকেই অসহায় মানুষদের জন্য কাজ করেছেন আফ্রিদি। নিজের নামে ফাউন্ডেশন তৈরি করে খাদ্যসামগ্রী ও অর্থ নিয়ে ছুটেছেন মানুষের বাড়ি বাড়ি। এছাড়া করোনা মোকাবেলায় মুশফিকুর রহিমের প্রথম ডাবল সেঞ্চুরির ব্যাট মোটা অঙ্কের অর্থ দিয়ে কিনে নিয়েছেন তিনি।

আফ্রিদির করোনা আক্রান্ত হওয়ার খবর চারিদিকে ছড়িয়ে পড়লে ভক্ত, সতীর্থ সকলেই হয়েছে মর্মাহত। সৃষ্টিকর্তার কাছে আফ্রিদির জন্য দোয়া ও প্রার্থনা করেছেন অনেকে। সেসব মানুষদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে ভুলেন নি আফ্রিদি।

সবাই ধন্যবাদ জানিয়ে আফ্রিদি বলেন, ‘মহান আল্লাহ্‌’তালার কাছে লাখো শুকরিয়া যে আমার রোগটা শুরুতে হয়নি। কারণ শুরুতে হলে আমি হয়তো এত জায়গায় সফর করতে পারতাম না, এত মানুষের কাছে ত্রাণ পৌঁছে দিতে পারতাম না। দেশ এবং দেশের বাইরে থেকে অনেক মানুষের দোয়া পাচ্ছি। ভালো লাগছে, আমি সবার কাছে কৃতজ্ঞ। আশাকরি এভাবেই আপনারা আমাকে সবসময় সমর্থন দিয়ে যাবেন।’

নিউজক্রিকেট/দুর্জয়

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »