করোনামুক্ত হলেন মাশরাফি

নিউজ ডেস্ক »

প্রায় ৪ সপ্তাহ করোনার সাথে লড়াইয়ের পর সুস্থ হয়ে উঠেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সর্বশেষ করোনা টেস্ট করানোর পর রিপোর্ট ‘নেগেটিভ’ আসে মাশরাফির। নিজের ফেসবুক পেজের মাধ্যমে তার সুস্থতার খবর জানান তিনি।

গত জুনের ১৯ তারিখে শারীরিক অসুস্থতা বোধ করলে করোনা পরীক্ষা করান মাশরাফি। পরের দিন তার করোনার রিপোর্ট পজিটিভ আসলে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের পেজে পোস্টের মাধ্যমে ভক্তদের কাছে দোয়া চান। ছেলে-মেয়ের সুরক্ষার কথা চিন্তা করে তাদেরকে নড়াইল পাঠিয়ে দেন তিনি এবং নিজ বাসাতেই চিকিৎসা নেন মাশরাফি।

করোনার শুরু থেকেই নিজ এলাকা নড়াইলের উন্নয়নের পাশাপাশি গরীব-দুস্থ,অসহায় মানুষের পাশে ছিলেন সাবেক এই অধিনায়ক ও বর্তমান সাংসদ।কোভিড-১৯ পরীক্ষার জন্য নিজ এলাকায় বুথ স্থাপন করেন তিনি।তার অসাধারণ কাজের জন্য প্রধানমন্ত্রীর কাছেও ভিডিও কনফারেন্সে প্রশংসীত হন তিনি।

করোনায় আক্রান্তের পরেও তিনি এলাকার মানুষের সুযোগ-সুবিধা নিয়ে খোজ রেখেছেন এবং ভক্ত ও দেশবাসীদের নিরাপদে সুস্থ থাকার কথাও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে অবহিত করেছেন।প্রায় ২৫ দিন করোনার সাথে লড়াইয়ের পর আজকে তিনি সম্পূর্ণ সুস্থ হয়েছেন।তবে তার স্ত্রীর এখনো করোনা পজিটিভ।তবে তিনিও সুস্থ আছেন এবং বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন।

করোনা থেকে সুস্থ হয়ে ম্যাশ দেশবাসী ও তার ভক্তদের জন্য ফেসবুকের নিজের ভেরিফাইড পেজের মাধ্যমে যারা তার এই দুঃসময়ে পাশে ছিলেন খোজ নিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সেই সাথে সবাইকে নিরাপদে সুস্থ থাকার জন্য আহবানও করেন তিনি।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »