ঈদের পরেই শ্রীলঙ্কা সফরে যেতে পারে টাইগাররা

নিউজ ডেস্ক »

অক্টোবরে হতে যাওয়া আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ বিশ্ব ক্রিকেট সংস্থা আইসিসি কাল এক বিজ্ঞপ্তিতে স্থগিত জানিয়ে দিয়েছে।  অনেক সভার পর তারা এই সিদ্ধান্ত নেয়। বিশ্বকাপ না হওয়াতে  একটি ফাঁকা উইন্ডো আছে।  সে উইন্ডোটাতে ক্রিকেট বোর্ড গুলোকে আইসিসি তাদের ঘরোয়া লিগ ও দ্বিপাক্ষিক সিরিজ গুলোর খেলার অনুমতি দিয়েছে। সে হিসেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি এই উইন্ডোকে কাজে লাগাতে  চায়। এই টুর্নামেন্ট স্থগিত হয়ে যাওয়ার কারণে বাংলাদেশের এই বছরের আর কোনো খেলা নেই বললেই চলে।

ফাঁকা এই সময়টাতে বিসিবি স্থগিত হয়ে যাওয়া শ্রীলঙ্কা সিরিজটি নিয়ে ক্রিকেটারদের সাথে নতুন করে বসতে চায়।  এই ব্যাপারে পরিচালক বিভাগের প্রধান আকরাম খান দেশের সংবাদ মাধ্যমে এনটিভিকে বলেন,” টি-২০ বিশ্বকাপ স্থগিত হয়ে যাওয়ার পরে এখন আমাদের এই বছর আর তেমন কোনো খেলায় নেই। এটা হতাশাজনক। ঈদের পর আমরা ক্রিকেটারদের সাথে বসবো। স্থগিত হয়ে যাওয়া সিরিজ নিয়ে আলোচনা করবো, সেটা খেলা যায় কিনা।”

শ্রীলঙ্কা ছাড়াও আরও কিছু দেশের সাথে আলোচনা করতে চায় বিসিবি। আকরাম খান আরও বলেন,” আমরা আরও  ২-১ দেশের সাথে কথা বলবো। আমাদের দেশের পরিস্থিতি বিবেচনায় এখানে সিরিজ খেলা কঠিন। বাইরে গিয়ে হলেও আমরা খেলতে পারি।”

নিউজক্রিকেট/আরআর

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »